আমার সম্পর্কে

আমার ফটো
Bangladesh
M.A. in English Literature under National University. My Home District in Comilla.

মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০১১

একটি গান, সোনালীকে উৎসর্গ করে।

আমাকে ধরেছে নেশায়
আমাকে ধরেছে নেশায়
এখন আমি করব কি, হায়রে
এখন আমি করব কি?
নেশার বাজারে আমি বৈরাগী, মনরে
নেশার বাজারে আমি বৈরাগী।

নিশিতে নেশায় মাতিয়া,
কাঁথা গায়ে মোরা দিয়া।
নিশিতে নেশায় মাতিয়া,
কাঁথা গায়ে মোরা দিয়া।
নেশাতে মজলাম আমি আগুন ধরাইয়া।
এ নেশা দুইজনেতে,
জাগিলো গোপনেতে।
কে আমায় সঙ্গ দিয়ে হবে বিবাগী।
নেশার বাজারে আমি বৈরাগী, মনরে
নেশার বাজারে আমি বৈরাগী।

যে নেশা ধরল আমায়,
সে নেশাই তোমাকে খায়।
যে নেশা ধরল আমায়,
সে নেশাই তোমাকে খায়।
আমি আজ নেশার জ্বরে উঠছি কাঁপিয়া।
তুমি হায় ছলনাতে,
গিয়েছ কোন বনেতে।
আমাকে সঙ্গ দিয়ে হওগো বিবাগী,
নেশার বাজারে আমি বৈরাগী, মনরে
নেশার বাজারে আমি বৈরাগী।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন