আমার সম্পর্কে

আমার ফটো
Bangladesh
M.A. in English Literature under National University. My Home District in Comilla.

বুধবার, ১১ নভেম্বর, ২০১৫

ভালোয়ার



আমি ভালো জগৎ ভালো
পূব আকাশের তারা ভালো
মিষ্টি রোদের হাসি ভালো
আমার কাছে তুমি ভালো

মেঘের গায়ের উর্না ভালো
জোৎস্না রাতের চাঁদটা ভালো
সাগর তীরের জোয়ার ভালো
তোমার মুখের ভাষা ভালো

চাল কুমড়ার মোর'বা ভালো
কবুতরের মাংশ ভালো
সরষে ইলিশ খেতে ভালো
তোমার দু'ঠোট আরো ভালো

ধানের খেতের ঢেউটা ভালো
নীল সাগরের ঢেউটা ভালো
ঘুরির লেজের ঢেউটা ভালো
তোমার চুলের দোলন ভালো

তৃষ্ণা পেলে পানি ভালো
রোগ সাড়াতে ঔষধ ভালো
পুকুরেতে গোসল ভালো
তোমার বুকে ঘুমান ভালো

হাসনাহেনার গন্ধ ভালো
বকুল ফুলের গন্ধ ভালো
বেলি ফুলের খোপা ভালো
তোমার বুকের গন্ধ ভালো

ঝুম বরষার শব্দ ভালো
কোকিলের কন্ঠ ভালো
ময়ূরের পেখম ভালো
তোমার চলন আরো ভালো

তুমি ভালো অনেক ভালো
কালো চোখের দৃষ্টি ভালো
কালো জামের গালও ভালো
সবটুকুতেই আমার ভালো

আমার কাছে তুমি ভালো
তোমার সকল কর্ম ভলো
তোমার আমার সঙ্গ ভালো
ভালবাসার এইতো ভালো

তুমি আমার বন্ধু ভালো
তোমার ভালই আমার ভালো
বকা খাওয়া সেও ভালো
কারন তুমি শুধুই ভালো

০৯/১১/২০১৫

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন